default-image

শীতের এই সময়ে করোনাভাইরাসের প্রকোপ আরও বাড়তে পারে। এ অবস্থা থেকে সতর্ক থাকার জন্য সবাইকে মাস্ক পরতে হবে। মাস্ক না পরলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে দেওয়া হবে সাজা। আজ বুধবার দুপুরে কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলনকক্ষে জেলা করোনা প্রতিরোধ কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। কুমিল্লাবাসীকে করোনামুক্ত রাখার জন্য প্রশাসন এই সিদ্ধান্ত নিয়েছে বলে জানা গেছে।

কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীরের সভাপতিত্বে এই সভা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন জেলা করোনা প্রতিরোধ কমিটির উপদেষ্টা ও কুমিল্লা-৬ (আদর্শ সদর, সিটি করপোরেশন ও সেনানিবাস এলাকা) আসনের সাংসদ আ ক ম বাহাউদ্দিন।

সভায় বক্তব্য দেন জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, কুমিল্লা সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মীর শওকত হোসেন, সিভিল সার্জন মো. নিয়াতুজ্জামান, আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম, জেলা বিএমএর সভাপতি চিকিৎসক বাকী আনিস ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সাধারণ সম্পাদক চিকিৎসক মোরশেদুল আলম।

সাংসদ আ ক ম বাহাউদ্দিন বলেন, দ্বিতীয় ধাপে করোনার প্রকোপ বাড়তে পারে। এ জন্য মাস্ক পরা এখনই বাধ্যতামূলক করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার জন্য তাঁরা জেলা প্রশাসনকে বলেন। পরে সভায় মাস্ক না পরলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে সাজার বিষয়ে সিদ্ধান্ত হয়।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0