default-image

কুমিল্লার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারানো একটি ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী ঘটনাস্থলেই মারা গেছেন। নিহত ব্যক্তিরা একই পরিবারের সদস্য। আজ মঙ্গলবার বিকেল পাঁচটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার চিওড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন মো. হানিফ (৫৫), তাঁর মেয়ে মেরি বেগম (২২) ও মেরির মেয়ে মেহজাবিন আক্তার (৬)। এর মধ্যে হানিফের বাড়ি কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার সিজিয়ারা গ্রামে। হানিফের মেয়ের বিয়ে হয়েছে চৌদ্দগ্রাম উপজেলার হাটবাইর গ্রামে। এ ঘটনায় আহত হয়েছেন হানিফের ছেলে মো. রোমান (১৫) ও অটোরিকশাচালক রফিকুল ইসলাম (৩৫)।

নিহত ব্যক্তিরা একই পরিবারের সদস্য। আজ মঙ্গলবার বিকেল পাঁচটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার চিওড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা গেছে, বিকেলে কুমিল্লার নাঙ্গলকোট থেকে চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া এলাকায় সিএনজিচালিত একটি অটোরিকশা মহাসড়কের পাশে এসে থামে। এ সময় মহাসড়ক দিয়ে যাওয়া একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশার ওপর এসে পড়ে। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই তিনজন মারা যান। আহত হন অটোরিকশার চালকসহ দুজন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ হতাহত ব্যক্তিদের উদ্ধার করে।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. রায়হান বলেন, দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। দুজন আহত। তাঁদের হাসপাতালে নেওয়া হয়েছে। দুর্ঘটনাকবলিত অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন