কুমিল্লা কোভিড হাসপাতালে আরও চারজনের মৃত্যু

বিজ্ঞাপন
default-image

শ্বাসকষ্ট, জ্বর, সর্দিসহ করোনাভাইরাসের উপসর্গ নিয়ে কুমিল্লা কোভিড-১৯ হাসপাতালে ২৪ ঘণ্টায় আরও চারজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে দুজন পুরুষ এবং দুজন নারী। হাসপাতালের পরিচালক মো. মুজিবুর রহমান আজ মঙ্গলবার প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, কুমিল্লার লাঙ্গলকোট উপজেলার ৬০ বছর বয়সী এক বৃদ্ধ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার সকাল সোয়া আটটার দিকে তিনি মারা যান। আইসিইউতে ভর্তি থাকা কুমিল্লার বরুড়া উপজেলার ৭০ বছর বয়সী এক বৃদ্ধা মারা যান রাত সাড়ে ১১টার দিকে। আর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে গতকাল রাত ১১টার দিকে এক নারী এবং কুমিল্লা সদরের কাপ্তান বাজারের এক পুরুষ মারা যান। এ নিয়ে এই হাসপাতালে ৬১ দিনে মারা গেলেন ২৯৪ জন।

কুমিল্লা কোভিড-১৯ হাসপাতালে বর্তমানে ভর্তি আছেন ১২৭ জন। তাঁদের মধ্যে ৯৩ জন পুরুষ ও ৩৪ জন নারী। এর মধ্যে আইসোলেশন ওয়ার্ডে ৪৪ জন, করোনা ওয়ার্ডে ৬৭ জন এবং আইসিইউতে ১৬ জন রয়েছেন।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পাসে অবস্থিত এই কোভিড-১৯ হাসপাতাল। গত ৩ জুন হাসপাতালটি চালু করা হয়। ৪ জুন থেকে হাসপাতাল কর্তৃপক্ষ ভর্তি হওয়া ব্যক্তিদের তথ্য প্রকাশ করে আসছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন