default-image

সিলেটে ধরা পড়েছে দেড় মণ ওজনের একটি বাঘাইড় মাছ। গতকাল শনিবার রাতে সিলেটের ফেঞ্চুগঞ্জে কুশিয়ারা নদীতে জেলেদের জালে মাছটি ধরা পড়ে। আজ রোববার সকাল ১০টার দিকে মাছটি বিক্রির জন্য সিলেট নগরের বন্দরবাজার এলাকার লালবাজারে তোলা হয়।

এর আগে গত ২৩ মার্চ একই বাজারে প্রায় ২০০ কেজি ওজনের বাঘাইড় মাছ বিক্রির জন্য আনা হয়েছিল। মাছটি একই নদী থেকে জেলেদের জালে ধরা পড়েছিল। পরে সেটি কেজি দরে বিক্রি করা হয়।

আজ দুপুর ১২টার দিকে লালবাজারে গিয়ে দেখা যায়, বাজারে বাঘাইড় মাছটি বিক্রির জন্য তোলার খবর শুনে উৎসুক মানুষের ভিড় জমেছে। এ সময় অনেককে মুঠোফোনে মাছটির ছবি তুলতে দেখা যায়।

মাছটির বিক্রেতা লালবাজারের ব্যবসায়ী মুজিবুর রহমান বলেন, মাছটি ফেঞ্চুগঞ্জের কুশিয়ারা নদীতে গতকাল রাতে জেলেদের জালে আটকা পড়ে। পরে সেটি বিক্রির জন্য জেলেরা আজ সকালে সিলেটের কাজীরবাজার মাছের আড়তে নিয়ে আসেন। সেখান থেকে তাঁরা মাছটি বিক্রির জন্য লালবাজারে নেন। তিনি বলেন, আস্ত মাছ কেনার মতো ক্রেতা না থাকায় কেটে কেজি দরে বিক্রি করার সিদ্ধান্ত হয়েছে। আগামীকাল সোমবার মাছটি কেটে কেজি দরে বিক্রি করা হবে। মাছটির প্রতি কেজি দুই থেকে আড়াই হাজার টাকায় বিক্রি করবেন বলে আশা প্রকাশ করেন তিনি। মাছটি লাখ টাকার ওপরে বিক্রির আশা তাঁর।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন