default-image

কুষ্টিয়া মিরপুর উপজেলায় নিখোঁজের দুই দিন পর রঙ্গিলা খাতুন (৩৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে ফুলবাড়ীয়া ইউনিয়নের নওদাপাড়ার জিকে সেচখালের পাশের এক তামাকখেত থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

রঙ্গিলা খাতুন উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের নওদাপাড়া গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী।

এলাকার কয়েকজন বাসিন্দা জানান, তিন সন্তানের মা রঙ্গিলা খাতুন গতকাল শনিবার বিকেলে বাড়ির পাশের মাঠে ছাগল আনতে যান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। রোববার সকালে প্রতিবেশী আরিফুল ইসলাম মাঠে ঘাস কাটতে গিয়ে ওই তামাকখেতে রঙ্গিলার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

বিজ্ঞাপন

রঙ্গিলার স্বামী শফিকুল ইসলাম বলেন, ‘রঙ্গিলার সঙ্গে কারও কোনো শত্রুতা ছিল না। পারিবারিকভাবেও কোনো কলহ ছিল না। কারা এমন কাজ করছে বুঝতে পারছি না।’
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, সকাল ১০টার দিকে নওদাপাড়ায় মাঠের মধ্যে ক্ষতবিক্ষত এক নারীর লাশ পড়ে আছে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেন। পরে ঘটনাস্থল থেকে দুপুরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

ওসি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শত্রুতার জেরে এ হত্যাকাণ্ডের পর লাশ ফেলে পালিয়েছে দুর্বৃত্তরা। তবে কী কারণে এ হত্যাকাণ্ড ঘটতে পারে, তা খতিয়ে দেখছে পুলিশ।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন