বিজ্ঞাপন
বিজ্ঞাপন

নিহত নাসিরের ভাই বশির উদ্দিন বিশ্বাসের ভাষ্য, শিলাইদহে তাঁর ভাইয়ের এনএসবি নামে একটি ইটভাটা রয়েছে। চলতি জুলাই মাসে শিলাইদহ খেয়াঘাট ও শিলাইদহ বালুমহল ইজারা নিয়ে ব্যবসা শুরু করেন। শিলাইদহ ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য এলাকায় গণসংযোগ চালিয়ে আসছিলেন তিনি। গতকাল রাতে শিলাইদহ থেকে শহরের হাউজিং এলাকায় নিজ বাসার উদ্দেশে রওনা হন। রাতে নাসিরের ফোন থেকে এক পথচারী বাড়িতে জানান, নাসির দুর্ঘটনায় পড়েছেন। সংবাদ পেয়ে তাঁকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান, তিনি আগেই মারা গেছেন।

বশির উদ্দিন দাবি করেন, তাঁর ভাই নাসিরের সড়ক দুর্ঘটনায় মারা যাওয়ার কোনো আলামত নেই। শুধু মাথায় ও বুকে আঘাতের চিহ্ন আছে। তাঁকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আজ বুধবার দাফন শেষে হত্যা মামলা করা হবে। ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি জানান তিনি।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নাসির উদ্দিন বিশ্বাস সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। পরিবারের দাবির পরিপ্রেক্ষিতে লাশের ময়নাতদন্ত করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে প্রকৃত কারণ জানা যাবে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন