বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আজ বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলনকক্ষে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন নবনিযুক্ত পরিকল্পনা প্রতিমন্ত্রী শামসুল আলম।

ওই সভায় পরিকল্পনা প্রতিমন্ত্রী আরও বলেন, ‘আমি একজন কলামিস্ট। আমার লেখা বিভিন্ন জাতীয় পত্রিকায় প্রকাশ হয়ে আসছে। এ জন্য আমি বলব, আমি আপনাদের পরিবারের একজন। আমি কোনো নির্বাচনের মাধ্যমে মন্ত্রী হইনি। সরাসরি আমাকে এই দায়িত্ব দেওয়া হয়েছে। এ জন্য সারা দেশের উন্নয়নের জন্য আমি কাজ করব। কারণ, সারা দেশ থেকে আমার বেতন–ভাতা আসে। তবে আমি আমার নিজ জেলা চাঁদপুরের উন্নয়নে বিশেষ নজর দেব।’

ওই সভায় সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। এ সময় বক্তব্য দেন পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, সাংবাদিক জালাল চৌধুরী, চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত প্রমুখ। পরে মন্ত্রী প্রস্তাবিত চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থান এবং শহরের পুরান বাজার নদীভাঙন এলাকা পরিদর্শন করেন। এর আগে তিনি জেলার সরকারি কর্মকর্তাদের সঙ্গে সভা করেন। বিকেলে তিনি জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করবেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন