default-image

ঢাকার কেরানীগঞ্জে ময়লার স্তূপ থেকে বস্তাবন্দী অবস্থায় এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকালে কেরানীগঞ্জের মনু ব্যাপারীর ঢাল এলাকায় ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ কার্যালয়ের সামনে থেকে ওই নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় কয়েকজন বাসিন্দা জানান, মনু ব্যাপারীর ঢাল এলাকায় পল্লী বিদ্যুৎ-৪ কার্যালয়ের সামনে ময়লার স্তূপে একটি বস্তা দেখে এলাকাবাসীর সন্দেহ হয়। একপর্যায়ে বস্তা খুললে বস্তার ভেতর মৃত অবস্থায় দু-এক দিন বয়সের এক নবজাতক দেখতে পেয়ে পুলিশকে খবর দেন তাঁরা। পরে পুলিশ এসে নবজাতকের মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। নবজাতকটি ছেলেসন্তান। তার নাকে রক্তজমাটের দাগ রয়েছে।

বস্তা খুললে বস্তার ভেতর মৃত অবস্থায় দু-এক দিন বয়সের এক নবজাতক দেখতে পেয়ে পুলিশকে খবর দেন এলাকাবাসী। নবজাতকটি ছেলেসন্তান। তার নাকে রক্তজমাটের দাগ রয়েছে।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, সকাল নয়টার দিকে নবজাতকের মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। কে বা কারা কী কারণে ওই নবজাতকের মরদেহ ফেলে গেছে, তা তদন্ত করা হচ্ছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন