default-image

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাতপরিচয় এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার ভোর সাড়ে পাঁচটার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের খেজুরবাগ সাত পাখি স্বপ্নধরা আবাসিক এলাকায় এই ঘটনা ঘটে।

র‌্যাব-১০ ধলপুর ক্যাম্প সূত্রে জানা গেছে, স্বপ্নধরা আবাসিক এলাকায় সাত-আটজন মাদক ব্যবসায়ীর মাদকদ্রব্য লেনদেনের খবর পায় র‌্যাব। শুক্রবার ভোরে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালান। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা এলোপাতাড়ি গুলি চালান। র‌্যাবও পাল্টা গুলি চালালে তাঁরা পালিয়ে যান। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক খেজুরবাগ এলাকার কয়েকজন বাসিন্দা বলেন, নিহত যুবকের নাম নুরুল ইসলাম। তিনি মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। তবে কীভাবে তাঁর মৃত্যু হয়েছে, সে ব্যাপারে কেউ কিছু জানেন না।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, নিহত যুবকের শরীরে একাধিক গুলির চিহ্ন আছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, র‌্যাব সদস্যরা কেরানীগঞ্জ থেকে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার কথা শুনেছেন। তবে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে র‌্যাবের পক্ষ থেকে তিনি কোনো বক্তব্য পাননি।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন