কোদালের হাতলে মিলল ১৬০০ ইয়াবা বড়ি

বিজ্ঞাপন
default-image

দিনমজুরের বেশে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকায় যাচ্ছিলেন তিনি। তাঁর হাতে ছিল কোদাল। সেই কোদালের হাতলের ভেতর থেকে পুলিশ ১ হাজার ৬০০ ইয়াবা বড়ি উদ্ধার করেছে। আজ রোববার বেলা ১১টার দিকে রাজশাহী নগরের শহীদ এ এইচ এম কামারুজ্জামান বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এ ঘটনায় পুলিশ মো. মান্টু মিয়া (৫৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। তিনি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিশ্বনাথপুর মুন্সিটোলা গ্রামের মৃত সাজেমান আলীর ছেলে। তিনি একতা পরিবহনে করে ঢাকার উদ্দেশে যাচ্ছিলেন।
রাজশাহী নগরের বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন বলেন, নির্ভরযোগ্য একটি সূত্রের মাধ্যমে তাঁরা ইয়াবা পরিবহনের তথ্যটি জানতে পারেন। বেলা ১১টার দিকে বাস টার্মিনাল এলাকায় মান্টু বাস থেকে নেমে চা-সিগারেট খাচ্ছিলেন। পরে সেখান থেকে হাতেনাতে তাঁকে গ্রেপ্তার করা হয়। তিনি জানান, কোদালের হাতলের ভেতরে বিশেষ কায়দায় আটটি প্যাকেটে ইয়াবাগুলো ছিল। তাঁর কাছে ছিল ‘আর-৭’ ইয়াবা। বাংলাদেশে এগুলো সবচেয়ে দামি। তাঁর কাছ থেকে পাওয়ার ইয়াবার মূল্য প্রায় ৪ লাখ ৮০ হাজার টাকা।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ওসি নিবারণ চন্দ্র বর্মন আরও জানান, মান্টুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। তাঁকে সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। এ ছাড়া অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ড আবেদন করা হবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন