default-image

কোভিড–১৯–এ আক্রান্ত খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের অর্থোপেডিকস বিভাগের সিনিয়র কনসালট্যান্ট আবদুল কাদেরকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়েছে। সেখানে তাঁকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁকে খুলনা থেকে ঢাকায় নেওয়া হয়।

খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার দেবাশীষ বসাক জানান, চিকিৎসক আবদুল কাদের করোনাভাইরাসের সংক্রমণে আক্রান্ত হয়ে খুলনা করোনা হাসপাতালে (ডায়াবেটিক হাসপাতাল) চিকিৎসাধীন ছিলেন। তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় খুলনা জেলা প্রশাসক এবং জেলা পর্যায়ে করোনাভাইরাস সংক্রমণ ও প্রতিরোধসহ সার্বিক ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোহাম্মদ হেলাল হোসেন প্রধানমন্ত্রীর কার্যালয় ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে দ্রুত ঢাকায় স্থানান্তরের অনুরোধ করেন।

এরই পরিপ্রেক্ষিতে ঢাকা থেকে এয়ার অ্যাম্বুলেন্স পাঠিয়ে ওই চিকিৎসককে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। এর আগে গত ২৩ এপ্রিল কোভিড-১৯ আক্রান্ত খুলনা মেডিকেল কলেজের ইউরোলজি বিভাগের সহকারী অধ্যাপক মাসুদ হাসানকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়েছিল। বর্তমানে তিনি সুস্থ।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0