default-image

খুলনায় ২৭ ফেব্রুয়ারি বিএনপির বিভাগীয় সমাবেশ সফল করতে ১২টি উপকমিটি গঠন করা হয়েছে। গতকাল সোমবার খুলনা নগর ও জেলা বিএনপির সহসভাপতি, উপদেষ্টা ও সম্পাদকমণ্ডলীর এক সভায় ওই সব উপকমিটি গঠন করা হয়।

নগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে সভায় দলের সব পর্যায়ের নেতা-কর্মীদের খুলনার মহাসমাবেশ সফল করতে নিরলসভাবে কাজ করার আহ্বান জানানো হয়।

সভায় সিটি করপোরেশন ও প্রশাসনকে একটি শান্তিপূর্ণ মহাসমাবেশ সফল করতে পার্কের অনুমতিসহ নিরাপত্তা প্রচারসহ সব কার্যক্রম নির্বিঘ্ন করতে বিএনপিকে সহযোগিতা করার আহ্বান জানানো হয়।

সভায় প্রতিটি উপজেলা, থানা, ওয়ার্ড, ইউনিয়নে প্রচারপত্র বিলি, পোস্টার লাগানো, হাটসভা, পথসভা ও উঠান বৈঠক করে ব্যাপক প্রচার চালানোর জন্য দলের নেতাদের আহ্বান জানানো হয়।

বিজ্ঞাপন

সভায় ১২টি উপকমিটি গঠন করা হয়। মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মোহাম্মদ মনিরুজ্জামানকে আহ্বায়ক, গাজী আবদুল হক, মীর কায়সেদ আলী, ইকবাল হোসেন, শাহজালাল বাবলু, জোয়ার্দার শফিকুল ইসলামকে যুগ্ম আহ্বায়ক এবং আমীর এজাজ খানকে সদস্যসচিব করে অর্থ উপকমিটি, জাফরউল্লাহ খানকে আহ্বায়ক ও মনিরুজ্জামান মন্টুকে সদস্যসচিব করে ব্যবস্থাপনা উপকমিটি, অধ্যক্ষ তরিকুল ইসলামকে আহ্বায়ক ও সিরাজুল হককে সদস্যসচিব করে মহানগর সাংগঠনিক এবং শেখ আবদুর রশিদকে আহ্বায়ক ও মনিরুল হাসানকে সদস্যসচিব করে জেলা সাংগঠনিক উপকমিটি, শেখ মোশাররফ হোসেনকে আহ্বায়ক ও শফিকুল আলমকে সদস্যসচিব করে অভ্যর্থনা উপকমিটি, সাহারুজ্জামান মোর্তুজাকে আহ্বায়ক, শামীম কবির, আতাউর রহমানকে যুগ্ম আহ্বায়ক এবং আবদুর রহিম বক্সকে সদস্যসচিব করে পরিবহন ও যোগাযোগ উপকমিটি, আবু হোসেনকে আহ্বায়ক ও ওয়াহিদুর রহমানকে সদস্যসচিব করে জেলা প্রচার উপকমিটি ও আসাদুজ্জামান মুরাদকে আহ্বায়ক ও মাহবুবুর রহমানকে সদস্যসচিব করে মহানগর প্রচার উপকমিটি, শৃঙ্খলা ও স্বেচ্ছাসেবক উপকমিটিতে স ম আবদুর রহমানকে আহ্বায়ক এবং তৈয়েবুর রহমান, একরামুল হক, শরিফুল ইসলামকে যুগ্ম আহ্বায়ক করা হয়।

অধ্যাপক আরিফুজ্জামানকে আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক আবদুর রহমান, শেখ আবু সাঈদ এবং নাজমুল হুদা চৌধুরীকে সদস্যসচিব করে আপ্যায়ন উপকমিটি, মোল্লা খায়রুল ইসলামকে আহ্বায়ক ও আজিজুল হাসানকে সদস্যসচিব করে আবাসন উপকমিটি, সাংগঠনিক কমিটি (মহিলা) আহ্বায়ক রেহেনা আক্তার, যুগ্ম আহ্বায়ক আনজিরা খাতুন ও সদস্যসচিব আজিজা খানম এলিজা, শেখ সাদীকে আহ্বায়ক ও মিজানুর রহমানকে সদস্যসচিব করে মিডিয়া উপকমিটি, মহিবুজ্জামানকে আহ্বায়ক ও শামসুজ্জামানকে সদস্যসচিব করে দপ্তর উপকমিটি গঠন করা হয়।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন