খুলনায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে আটক ৩

বিজ্ঞাপন
default-image

খুলনায় অস্ত্রের মুখে জিম্মি করে ১৫ বছরের এক কিশোরীকে গণধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় গতকাল বুধবার রাতে তিন যুবককে আটক করেছে পুলিশ। ওই কিশোরী এখন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ জানায়, গত মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে খুলনার খালিশপুরের মুজগুন্নী এলাকার রাজন (৩০), রসুল (২৬) ও সোহাগ (৩০) এক দিনমজুরের ভাড়া বাসায় জোরপূর্বক প্রবেশ করেন। এ সময় ওই দিনমজুর, তাঁর স্ত্রী এবং ছেলেমেয়ে ঘুমাচ্ছিল। একপর্যায়ে রাজন ও তাঁর দুই সহযোগী ওই দিনমজুরের বাসার সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে তাঁর মেয়েকে বাইরে নিয়ে ধর্ষণ করেন। এ সময় তাঁরা ওই দিনমজুর ও তাঁর স্ত্রীকে মারধরও করেন। এ ব্যাপারে বুধবার সকালে ওই দিনমজুর খালিশপুর থানায় লিখিত অভিযোগ দেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
অভিযোগ পাওয়ার পর পুলিশ অভিযান চালিয়ে ওই তিন যুবককে আটক করেছে। তাঁদের জিজ্ঞাসাবাদ চলছে। এ বিষয়ে এখনো মামলা হয়নি। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
কাজী মোস্তাক আহম্মদ, ওসি, খালিশপুর থানা

এ বিষয়ে খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোস্তাক আহম্মদ প্রথম আলোকে বলেন, অভিযোগ পাওয়ার পর পুলিশ অভিযান চালিয়ে ওই তিন যুবককে আটক করেছে। তাঁদের জিজ্ঞাসাবাদ চলছে। এ বিষয়ে এখনো মামলা হয়নি। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। তিনি আরও বলেন, ‘আমরা ওই কিশোরীকে দেখতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়েছিলাম। বর্তমানে ওই কিশোরী শঙ্কামুক্ত।’

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন