default-image

খুলনার রূপসা সেতু-ফুলতলা বাইপাস সড়কে ট্রাকের চাপায় দুজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল শুক্রবার রাত পৌনে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন খুলনা নগরের রায়ের মহল বড় মসজিদ এলাকার বাসিন্দা মো. শহীদের ছেলে মো. সাইফুল (৩৫) এবং রায়ের মহল পশ্চিমপাড়া এলাকার মোল্লা শরিফুলের ছেলে নাঈম (২৬)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীর বরাতে জানা যায়, নগরের রায়ের মহল এলাকা থেকে সাইফুল ও নাঈম সিটি বাইপাস সড়ক ধরে মোটরসাইকেলে খুলনার জিরো পয়েন্টের দিকে যাচ্ছিলেন। পথে সড়কের চক মথুরাবাদ এলাকায় নির্মাণাধীন আধুনিক জেলা কারাগারের কাছে মোটরসাইকেলটি বিপরীত দিক থেকে আসা যশোরগামী একটি ট্রাকের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। এ দুর্ঘটনার পর ট্রাকটি নিয়ে দ্রুতগতিতে পালিয়ে যান এর চালক।

হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, রাত পৌনে ১০টার দিকে সিটি বাইপাস সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত দুজনের মধ্যে সাইফুল একটি মোটরসাইকেলের গ্যারেজে কাজ করেন। আর নাঈম দিনমজুর। তাঁদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন