default-image

খুলনায় নিখোঁজের দুদিন পর রূপসা নদী থেকে সোহান হাওলাদার (১১) নামের এক শিশুর ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার সকাল ১০টার দিকে ফায়ার সার্ভিস, সিভিল ডিফেন্স ও নৌ পুলিশ লাশটি উদ্ধার করে।

সোহান রূপসা উপজেলার আইচগাতী ইউনিয়নের রাজাপুর এলাকার মো. সেলিম হাওলাদারের ছেলে। সে ভৈরব নদের কালীবাড়ী খেয়াঘাট পারাপারের ট্রলারে মাঝির সঙ্গে টাকা তোলার কাজ করত।

শিশুটি ভৈরব নদের কালীবাড়ী খেয়াঘাট পারাপারের ট্রলারে মাঝির সঙ্গে টাকা তোলার কাজ করত।

এলাকার কয়েকজন বাসিন্দা জানান, গত বুধবার সন্ধ্যায় নিখোঁজ হয় সোহান। সোহানের বাবা সেলিমসহ প্রতিবেশীরা গত দুদিনের মতো শুক্রবারও নদীতে তাকে খুঁজতে থাকেন। তাঁরা রূপসা ঘাটমাঝিদের মাধ্যমে লাশ ভেসে যাওয়ার খবর পেয়ে সকাল ১০টার দিকে নদীতে খোঁজাখুঁজি শুরু করেন। এ সময় তাঁরা সিগমা সি ফুডসের সামনের নদীতে ভাসমান অবস্থায় লাশটি দেখতে পান। খবর পেয়ে ফায়ার সার্ভিস, সিভিল ডিফেন্স ও নৌ পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

রূপসার রহিমনগর নৌ ক্যাম্প পুলিশের ইনচার্জ অমিত কুমার জানান, বুধবার সন্ধ্যার দিকে কালীবাড়ী ঘাট এলাকায় সোহান নদীতে পড়ে যায়। সে মাঝির সঙ্গে নৌকায় টাকা তোলার কাজ করত। ঘটনার পর থেকে উদ্ধার অভিযান চালালেও তার খোঁজ মেলেনি। শুক্রবার সকালে তার লাশ নদী থেকে উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0