খুলনা-মোল্লাহাট-চিতলমারী রুটে বাস চলাচল বন্ধ

বিজ্ঞাপন
default-image

রুট পারমিট ছাড়াই অবৈধ গাড়ি চলাচলের প্রতিবাদে খুলনার রূপসা থেকে বাগেরহাটের মোল্লাহাট-চিতলমারী রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছেন বাসমালিকেরা। রূপসা বাস মালিক সমিতির নেতারা অবৈধ সুবিধা নিয়ে এই রুটের নির্দিষ্ট ৬৩টি গাড়ির বাইরে আরও ৮টি গাড়ি অন্তর্ভুক্ত করেছেন, এমন অভিযোগ তুলে মালিকেরা এ সিদ্ধান্ত নিয়েছেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গতকাল শনিবার দুপুরে রুট পারমিট না থাকা আটটি গাড়ি আটক করেন সাধারণ মালিকেরা। এ নিয়ে উত্তেজনা তৈরি হলে আজ রোববার সকাল থেকে বাস চলাচল বন্ধ করে দেন মালিকেরা। বাসমালিকেরা বলছেন, রুটে অবৈধ গাড়ি চলাচল বন্ধ না হওয়া পর্যন্ত বৈধ ৬৩ জন মালিক তাঁদের বাস চলাচল বন্ধ রাখবেন।

রূপসা বাস মালিক সমিতির সাবেক কার্যকরী সভাপতি আকিজ মোল্লা জানান, করোনা পরিস্থিতিতে এমনিতে সড়কে যাত্রী নেই। তারপরও রুটে অবৈধ গাড়ি ঢোকানোর ফলে মালিকেরা ক্ষতিগ্রস্ত হচ্ছেন। ফলে আজ সকাল থেকে রূপসা-মোল্লাহাট-চিতলমারী রুটের বাস বন্ধ করে দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

রূপসা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান প্রথম আলোকে বলেন, ওই রুটে অবৈধ গাড়ি চলছে, এটা সত্য। পাঁচ-সাত দিন আগে বিষয়টি সমাধানের জন্য মালিকদের নিয়ে বসেছিলেন। সেখানে একেকজন একেক কথা বলতে থাকায় আলোচনা এগিয়ে নেওয়া সম্ভব হয়নি। পরে সেখানে কথা হয়েছিল, ওই রুটে চলাচল করা বাসের মালিকদের মধ্য থেকে আট থেকে নয়জনের একটি প্রতিনিধি দল নিয়ে আবার বসে সমস্যার সমাধান করা হবে। কিন্তু তাঁরা আর বসেননি।
তবে বিষয়টি দ্রুত সমাধানের চেষ্টা চলছে বলে জানান মোস্তাফিজুর রহমান।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন