বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল রোববার বিকেলে ওই দুই শিশু অন্যদের সঙ্গে বাড়ির পাশের মাঠে খেলতে যায়। কিন্তু সন্ধ্যার পরও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাদের খোঁজাখুঁজি শুরু করেন। অনেক খোঁজাখুঁজির পরও তাদের সন্ধান না পেয়ে রাতেই থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। সোমবার বিকেলে মাঠের পাশের খালে সন্ধান চালিয়ে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল তাদের উদ্ধার করে।

শিশু দুটি নিখোঁজের পর মাঠের পাশে থাকা খালের পানিতে পড়ে ডুবে যাওয়ার আশঙ্কা করছিলেন অনেকেই। আজ মাঠের পাশের খালে সন্ধান চালিয়ে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল তাদের উদ্ধার করে।

ইশরাতের বাবা ইউপি সদস্য বাবুল মিয়া কান্নাজড়িত কণ্ঠে বলেন, সন্ধ্যার পরও তাঁর মেয়ে ও ভাতিজা ঘরে না ফেরায় তাঁরা সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেন। পরে না পেয়ে থানায় জিডি করেন। আজ বিকেলে ফায়ার সার্ভিসের লোকজন খাল থেকে তাদের লাশ উদ্ধার করে। এ শোক তাঁরা সইবেন কী করে?

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল লতিফ তরফদার ঘটনাটি নিশ্চিত করে বলেন, শিশু দুটি নিখোঁজের পর মাঠের পাশে থাকা খালের পানিতে পড়ে ডুবে যাওয়ার আশঙ্কা করছিলেন অনেকেই। সেই অনুযায়ী ডুবুরি দল খালে সন্ধান চালিয়ে তাদের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন