default-image

আওয়ামী লীগ দেউলিয়া হয়ে পৌর নির্বাচনে প্রশাসন দিয়ে ভোট চুরি করছে বলে অভিযোগ করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব মাহবুব উদ্দিন খোকন। আজ শুক্রবার বেলা ১১টায় নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থী মোতাহের হোসেনের পথসভায় তিনি এসব কথা বলেন।

পৌরসভার ছাতারপাইয়া বাইপাস সড়কের মাথায় অনুষ্ঠিত সভায় বিএনপির নেতা মাহবুব উদ্দিন খোকন বলেন, বিএনপির গণজোয়ারে ভীত হয়ে আওয়ামী লীগ মামলা-হামলা চালাচ্ছে। আওয়ামী লীগের লোকজন অস্ত্রবাজি করলেও তাঁদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। নির্বাচনে কোনো অনিয়ম ও সহিংসতা হলে তার দায়ভার নির্বাচন কমিশনকে নিতে হবে।

বিএনপির যুগ্ম মহাসচিব আরও বলেন, আওয়ামী লীগের নেতাদের এবং আওয়ামী লীগের কোনো জনসমর্থন নেই। জনসমর্থন না থাকায় আ.লীগ দেউলিয়া হয়ে গেছে। এ জন্যই তারা প্রশাসন দিয়ে এখানেও ভোট চুরি করানোর চেষ্টা করছে। জনগণ ঐক্যবদ্ধ আছে, এভাবে ঐক্যবদ্ধ থাকলে এখানে তারা ভোট চুরি করতে পারবে না।

পথসভায় বিএনপির মেয়র প্রার্থী মোতাহের হোসেন ছাড়াও উপজেলা বিএনপির সভাপতি ও সোনাইমুড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ারুল হক এবং বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

১৪ ফেব্রুয়ারি সোনাইমুড়ী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মেয়র পদে লড়ছেন চারজন প্রার্থী। তাঁরা হলেন আওয়ামী লীগের নুরুল হক (নৌকা), বিএনপির বর্তমান মেয়র মোতাহের হোসেন (ধানের শীষ), ইসলামী আন্দোলন বাংলাদেশ শাকের হোসেন ভূঁইয়া (হাতপাখা) ও স্বতন্ত্র খোরশেদ আলম (মোবাইল ফোন)। নির্বাচনে ৯টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে লড়ছেন ৩৯ জন প্রার্থী এবং ৩টি সংরক্ষিত আসনে লড়ছেন সাতজন নারী প্রার্থী।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন