default-image

নরসিংদী সদর উপজেলায় গর্তে জমে থাকা পানিতে গোসল করতে নেমে দুই শিশু ডুবে মারা গেছে। আজ শনিবার বিকেলে তুলসীপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। ওই দুই শিশু নানাবাড়িতে বেড়াতে এসেছিল।

মারা যাওয়া দুই শিশু হলো সদর উপজেলার মধ্যশীলমান্দী গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে শাহাদাৎ হোসেন (১১) এবং শিবপুর পৌর এলাকার ভিটিপাড়ার আবু কালামের ছেলে মো. ইউসুফ (১১)।

শেখেরচর ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) অভিজিৎ চৌধুরী বলেন, সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে পুলিশ লাশ দুটি উদ্ধার করে। পরিবারের সদস্যদের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তাদের লাশ হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

পুলিশ ও স্বজনদের সূত্রে জানা যায়, শাহাদাৎ তুলসীপুর গ্রামে নানা নাজিম হোসেন এবং ইউসুফ একই গ্রামে নানা রমিজ উদ্দিন প্রধানের বাড়িতে বেড়াতে এসেছিল। তাদের নানাবাড়ি পাশাপাশি। সেখান থেকে কিছু দূরে নিচু জমিতে চারপাশে দেয়াল দিয়ে পারিজা ও আসরিয়া নামের দুটি কারখানার নির্মাণকাজ চলছে। ওই জায়গায় খননযন্ত্র দিয়ে বালু ভরাট করা হচ্ছিল। এসব বালুর পানি জমিতে থাকা গর্তে জমে ছিল। দেয়াল টপকে সেখানে ইউসুফ, শাহাদাৎ, সোহান ও ইউনুস নামের চার শিশু যায়। তারা গর্তের পানিতে গোসল করতে নামে। সেখান থেকে ইউনুছ ও সোহান উঠে গেলেও ইউসুফ ও শাহাদাৎ তলিয়ে যায়। ইউনুস ও সোহান বাড়িতে গিয়ে স্বজনদের বিষয়টি জানায়। পরে লোকজন গিয়ে কারখানার নিরাপত্তাকর্মীদের সহায়তায় লাশ গর্ত থেকে তোলেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন