default-image

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক শিক্ষার্থী ছিনতাইয়ের শিকার হয়েছেন। তাঁর গলায় ছুরি ধরে দুই ছিনতাইকারী মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নিয়ে গেছে। এ অভিযোগে গতকাল মঙ্গলবার রাতে নগরের মতিহার থানায় একটি অভিযোগ করেছেন ভুক্তভোগী শিক্ষার্থী। সন্ধ্যায় নগরের কাজলার অক্ট্রয়মোড়ে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই শিক্ষার্থীর নাম রাফি ইমাম (২২)। তিনি রুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং (ইসি) বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

রাফি ইমাম বলেন, তিনি অক্ট্রয়মোড় এলাকায় ভাড়া থাকেন। গতকাল রাতে বন্ধুদের সঙ্গে তালাইমারী মোড়ে চা পান করে রুমে ফিরছিলেন। পথে কাজলার অক্ট্রয়মোড়ে মসজিদের গলিতে অজ্ঞাত দুই ছিনতাইকারী প্রথমে তাঁর পথরোধ করে। পরে গলায় ছুরি ধরে মানিব্যাগ ও মোবাইল ফোন কেড়ে নেয়। মানিব্যাগে ৪৫০ টাকা ছিল। আর ১৮ হাজার টাকা দামের একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গেছে দুই ছিনতাইকারী।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম সিদ্দিকুর রহমান বলেন, সন্ধ্যার পরপরই ছিনতাইয়ের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। ওই শিক্ষার্থী থানায় একটি অভিযোগ দিয়েছেন। তাঁরা এ বিষয়ে কাজ করছেন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন