default-image

মেহেরপুরের গাংনী উপজেলায় করোনার উপসর্গ নিয়ে এক মুক্তিযোদ্ধাসহ দুজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে তাঁদের মৃত্যু হয়।

মারা যাওয়া দুজন হলেন মুক্তিযোদ্ধা আবদুস সালাম (৭০) ও জোবাইদা খাতুন (৭২)। গাংনী পশু হাসপাতাল পাড়ার আবদুল গণির স্ত্রী জোবাইদা। আর গাংনী উপজেলার বাওট গ্রামের মৃত মকছেদ আলীর ছেলে আবদুস সালাম।

পরিবার ও স্থানীয় সূত্র জানায়, বাওট গ্রামের মুক্তিযোদ্ধা আবদুস সালাম শ্বাসকষ্ট ও ঠান্ডা জ্বরে ভুগছিলেন। কয়েক দিন আগে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ১০টার দিকে তাঁর মৃত্যু হয়। তিনি দীর্ঘদিন ধরে ঢাকায় আইন পেশার সঙ্গে জড়িত ছিলেন।

গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আর এম সেলিম শাহনেওয়াজ বলেন, মুক্তিযোদ্ধা আবদুস সালামের লাশ তাঁর নিজ গ্রাম বাওটে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে।

এদিকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জানায়, গাংনী বাজারের পশু হাসপাতাল পাড়ার বাসিন্দা জোবাইদা খাতুন কয়েক দিন ধরে সর্দি, কাশি ও জ্বরে ভুগছিলেন। মঙ্গলবার সকালে নিজ বাড়িতে তিনি মারা যান। ওই পরিবারের সদস্য উপজেলা স্বাস্থ্যকর্মী ফারহানাসহ পরিবারের আরও দুই সদস্য করোনায় আক্রান্ত।

গাংনী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা এম রিয়াজুল আলম বলেন, জোবাইদার মৃত্যুর পর করোনা পরীক্ষার জন্য তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য করুন