বিজ্ঞাপন
বিজ্ঞাপন

নিহত দুজন হলেন গাইবান্ধা সদর উপজেলার বাদিয়াখালি ইউনিয়নের রামনাথেরভিটা গ্রামের নিরারণ চন্দ্র সাহার ছেলে দুলাল সাহা (৩৭) ও একই ইউনিয়নের শিমুলতাড়ি গ্রামের হোসেন আলীর ছেলে রাজু মিয়া (২৭)। আহত ব্যক্তিদের নাম প্রাথমিকভাবে জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকাল ৭টার দিকে দুলাল সাহা ও রাজু মিয়াসহ পাঁচজন যাত্রী সিএনজিচালিত অটোরিকশায় গাইবান্ধা জেলা শহরে যাচ্ছিলেন। বটতলা এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা সাঘাটাগামী আল-মদিনা নামে একটি যাত্রীবাহী বাস অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে গেলে এর চালক, দুই যাত্রী দুলাল, রাজু মিয়াসহ পাঁচজন আহত হন। তাঁদের মধ্যে দুলালকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সকাল ১০টার দিকে তিনি মারা যান। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সকাল সাড়ে ১০টার দিকে রাজু মিয়ার মৃত্যু হয়। আহত ব্যক্তিদের মধ্যে একজনকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে এবং অটোরিকশাচালকসহ দুজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গাইবান্ধা সদর থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রউফ বলেন, দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হয়েছে। আটক করা হয়েছে বাসচালককে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন