default-image

নরসিংদীর শিবপুর উপজেলায় কাভার্ড ভ্যানের ওপর থেকে গাছের ডাল সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট এক তরুণের মৃত্যু হয়েছে। আজ সোমবার দুপুরে উপজেলার দুলালপুর ইউনিয়নের দুলালপুর বাজারে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া ওই তরুণের নাম জাকির হোসেন (২২)। তিনি ভোলার চরফ্যাশন উপজেলার ওসমানগঞ্জের কুট্টি মিয়ার ছেলে। জাকির কাভার্ড ভ্যানের চালকের সহকারী হিসেবে কাজ করতেন।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ দুপুরে দুলালপুর বাজারে লবণবাহী একটি কাভার্ড ভ্যান এসে থামে। কাভার্ড ভ্যানটির ওপর গাছের একটি ডাল আটকে যাওয়ায় তা সরাতে গাড়ির ছাদে ওঠেন জাকির হোসেন। গাছের ডাল সরানোর সময় ওপরে ঝুলে থাকা বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হন তিনি। এ সময় ভ্যানটির ছাদ থেকে ছিটকে সড়কে পড়েন তিনি। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।
জাকির হোসেনের চাচা আলী হোসেন বলেন, তাঁর ভাতিজার লাশ অ্যাম্বুলেন্সে করে বাড়ির উদ্দেশে রওনা হয়েছে। ওই কাভার্ড ভ্যানের চালক মাসুম মিয়া। জাকির চালকের সহকারী হিসেবে কাজ করতেন।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, দুলালপুর বাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কাভার্ড ভ্যানের এক সহকারী মারা যাওয়ার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। সেখান থেকে লবণবাহী কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন