default-image

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকা থেকে নিশাত বাবু (৩) নামের এক শিশুকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার মধ্যরাতে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১) শিশুটিকে উদ্ধার করে। এ সময় ওই শিশুটিকে অপহরণের অভিযোগে এক তরুণকে আটক করে র‍্যাব।

নিশাত বাবু দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার যৌতগ্রামের বকুল মিয়ার ছেলে। আর আটক ওই তরুণের নাম মোস্তাফিজুর রহমান (১৮)। তিনি শেরপুর সদর থানার ডুবারচর এলাকার আবুল কাশেমের ছেলে।

বিজ্ঞাপন

র‍্যাব জানায়, গাজীপুরের আউটপাড়া এলাকায় বকুল মিয়ার ভাড়া বাসা থেকে গতকাল তাঁর সন্তান নিশাত বাবু অপহৃত হয়। অপহরণের পর বকুল মিয়ার মোবাইল ফোনে অজ্ঞাত নম্বর থেকে কল আসে। সেই সময় নিশাত বাবুকে অপহরণের কথা জানিয়ে মুক্তিপণ হিসেবে তিন লাখ টাকা দাবি করে অপহরণকারী চক্র। এ বিষয়ে র‍্যাবের কাছে অভিযোগ করেন বকুল মিয়া। পরে মধ্যরাতে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের মূল হোতা মোস্তাফিজুর রহমানকে আটক করা হয় এবং অপহৃত শিশুকে উদ্ধার করা হয়।

র‍্যাব-১-এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আবদুল্লাহ আল মামুন বলেন, শিশুটিকে উদ্ধার করে তার মা-বাবার কাছে ফেরত দেওয়া হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মন্তব্য পড়ুন 0