ফায়ার সার্ভিস ও পুলিশ জানিয়েছে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার সফিপুর উড়ালসড়কের পূর্ব পাশে উত্তরবঙ্গগামী এনা পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিচালক মারা যান। তাৎক্ষণিকভাবে চালকের পরিচয় পাওয়া যায়নি। তাঁর বয়স আনুমানিক ৪০ বছর। এ সময় আরও বেশ কয়েকজন গুরুতর আহত হন। স্থানীয় বাসিন্দারা তাঁদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রেণু বেগম, সাথি আক্তার ও শরীফ হোসেনের মৃত্যু হয়।

এর ঠিক ১০ মিনিট পরই ওই দুর্ঘটনাস্থল থেকে সাত কিলোমিটার দূরে তাকওয়া পরিবহনের একটি বাসের সঙ্গে ব্যাটারিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে আহতাবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মো. হোসেন নামের অটোরিকশার এক যাত্রীর মৃত্যু হয়।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের কর্মকর্তা সাইফুল ইসলাম প্রথম আলোকে বলেন, সফিপুর উড়ালসড়কের পূর্ব পাশে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেন। গুরুতর আহত অন্যদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় এনা পরিবহনের বাসটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে।

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ হোসেন প্রথম আলোকে বলেন, এনা পরিবহনের বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজনের মৃত্যু হয়েছে। অপর দুর্ঘটনায় আরও এক ব্যক্তির মৃত্যু হয়। লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাঁদের লাশ হস্তান্তর করা হবে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন