default-image

গাজীপুরে করোনায় আক্রান্ত হয়ে দৈনিক লাখো কণ্ঠ পত্রিকার গাজীপুর প্রতিনিধি মো. রোমান শাহ আলম মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

গাজীপুর সাংবাদিক পরিবারকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মো. বায়েজীদ হোসেন জানান, রোমান শাহ গাজীপুর সাংবাদিক পরিবারকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য ছিলেন। গত ৩১ মার্চ জ্বর ও সর্দি নিয়ে তিনি শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ১ এপ্রিল বিকেলে তাঁর করোনা পজিটিভ ফল আসে। ওই রাতেই তিনি শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডের আইসোলেশন ইউনিটে ভর্তি হন। এ অবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে তিনি মারা যান।

মৃত্যুকালে রোমান শাহ স্ত্রী ও দুই কন্যা রেখে গেছেন। তিনি গাজীপুর মহানগরের নিয়ামত সড়ক এলাকায় সপরিবার বসবাস করতেন।

সাংবাদিক রোমান শাহ গত ৩১ মার্চ জ্বর ও সর্দি নিয়ে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ১ এপ্রিল বিকেলে তাঁর করোনা পজিটিভ ফল আসে।
বিজ্ঞাপন

সাংবাদিক রোমান শাহর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম জানান, হাসপাতালের করোনা ইউনিটে আজ শুক্রবার দুপুর পর্যন্ত মোট ৩৪ জন ভর্তি আছেন।

গাজীপুরের সিভিল সার্জন মো. খায়রুজ্জামান জানান, সর্বশেষ প্রাপ্ত ফলাফল অনুযায়ী গাজীপুরে গত ২৪ ঘণ্টায় ৫০৫ জনের নমুনা পরীক্ষায় ১৪৪ জনের করোনা পজিটিভ ফলাফল এসেছে। এ যাবৎ গাজীপুরে মোট ৬৮ হাজার ২৮৫ জনের নমুনা পরীক্ষায় ৮ হাজার ৫৬৩ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। ইতিমধ্যে করোনা থেকে সুস্থ হয়েছেন ৭ হাজার ৫৫০ জন। করোনায় আক্রান্ত হয়ে গাজীপুরে মোট মারা গেছেন ১৪৮ জন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন