default-image

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উলুসারা এলাকায় জুতা কারখানায় লাগা আগুন ফায়ার সার্ভিসের কর্মীদের আট ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে এসেছে। পরে বিধ্বস্ত কারখানার ভেতর থেকে রোববার সকালে অগ্নিদগ্ধ এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে।

লাশ উদ্ধার হওয়া ওই নারীর নাম গোলাপী আক্তার (৩৩)। তিনি কুড়িগ্রামের চিলমারী উপজেলার বারাবাড়ির হাটা সরদারপাড়া গ্রামের আইনুল হোসেনের স্ত্রী। নিহত গোলাপী আক্তার এফবি ফুটওয়্যার নামের ওই জুতা তৈরির কারখানায় আউট সোল হেল্পার হিসেবে কাজ করতেন।

বিজ্ঞাপন

কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) রাজিব চক্রবর্তী বলেন, ওই জুতা কারখানায় লাগা আগুন রাত ১২টার দিকে নিয়ন্ত্রণে আসে। ভয়াবহ এ অগ্নিকাণ্ডের ঘটনায় নিখোঁজ ছিলেন গোলাপী আক্তার। পরে রোববার সকাল সাড়ে নয়টার দিকে তাঁর অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

রোববার দুপুরে ফায়ার সার্ভিসের ঢাকা জোন কমান্ডার তানহারুল ইসলাম সাংবাদিকদের বলেন, শনিবার বিকেল চারটার দিকে লাগা আগুন ফায়ার সার্ভিসের আটটি ইউনিটের চেষ্টায় মধ্যরাতে নিয়ন্ত্রণে আসে। তবে এখনো ধ্বংসস্তূপ থেকে কুণ্ডলী আকারে ধোঁয়া বের হচ্ছে।

মন্তব্য পড়ুন 0