default-image

গাজীপুরের শ্রীপুরের বেতঝুড়ি এলাকায় একটি মার্কেট ও বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে পুড়ে গেছে ছয়টি দোকানসহ মোট ১৪টি ঘর। তবে হতাহতের ঘটনা ঘটেনি। শনিবার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

মার্কেটের মালিক হোসেন আলী নামের এক ব্যক্তি। স্থানীয় ব্যক্তিরা জানান, গড়গড়িয়া মাস্টার বাড়ির পাশে বেতঝুড়ি এলাকায় হাজী হোসেন আলীর মালিকানাধীন একটি মার্কেটে রাত দেড়টার দিকে হঠাৎ আগুন লাগে। আগুন ক্রমেই পাশের বাড়িতেও ছড়িয়ে পড়ে। এতে মার্কেটের ৬টি দোকান ও পাশের বাড়ির ৮টি কক্ষ পুড়ে যায়। স্থানীয় ব্যক্তিরা তা নেভানোর চেষ্টা করেন। একই সঙ্গে ফায়ার সার্ভিসেও খবর দেওয়া হয়। পরে শ্রীপুর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা এসে দেড় ঘণ্টার চেষ্টায় রাত তিনটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তার আগেই পুড়ে যায় দোকানে থাকা আসবাবপত্র ও দোকান লাগোয়া ঘরগুলো।

আরিফিন আশরাফ নামে স্থানীয় এক বাসিন্দা জানান, মার্কেটে গ্যাস সিলিন্ডার, আসবাবপত্রসহ বেশ কয়েকটি দোকান ছিল। ধারণা করা হচ্ছে, গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে থাকতে পারে। আর শ্রীপুর ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ারম্যান মুজিবুর রহমান বলেন, আগুনের উৎস সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। এটা তদন্তসাপেক্ষ। ক্ষয়ক্ষতির বিষয়টিও তদন্ত করে বলা যাবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0