default-image

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার উলুখোলা এলাকায় গতকাল রোববার রাতে গরুচোর সন্দেহে গণপিটুনিতে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত পাঁচজন। তাঁদের কাছ থেকে তিনটি গরু উদ্ধার করা হয়েছে।

নিহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি। তাঁর বয়স আনুমানিক ৪০ বছর। আহত ব্যক্তিরা হলেন বগুড়া সদর উপজেলার ক্ষেত্রদামা এলাকার দেলোয়ার হোসেন (২৮), একই জেলার শিবগঞ্জ উপজেলার গেওনা এলাকার নাহিদ মিয়া (২৮), একই উপজেলার তাতভৈরা এলাকার হাসান আলী (৩২), নওগাঁর তেজনন্দী পাতবাইন এলাকার গাজী হোসেন (৩৪) ও টাঙ্গাইলের আলমগীর হোসেন (৩৫)।

এলাকাবাসী ও পুলিশ জানায়, কালীগঞ্জ উপজেলার কালিকুঠি গ্রামে গতকাল রাতে একটি দল গরু চুরি করতে যায়। এ সময় গ্রামবাসী টের পেয়ে তাদের ধাওয়া করেন। তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী তাদের আটক করেন। তাদের গণপিটুনি দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে এলাকাবাসীকে শান্ত করে আহত ব্যক্তিদের উদ্ধারের পর কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। অন্যদের হাসপাতালে ভর্তি করা হয়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক লুবনা খানম বলেন, হাসপাতালে আনার আগেই একজনের মৃত্যু হয়েছে। আহত বাকিদের চিকিৎসা চলছে। আহত ব্যক্তিদের মধ্যে আলমগীর, নাহিদ ও গাজীর অবস্থা আশঙ্কাজনক।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, একজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানে হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন