default-image

গাজীপুর সদর উপজেলার রাজেন্দ্রপুর এলাকায় আজ রোববার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সড়কদ্বীপের সঙ্গে মালবাহী পিকআপের ধাক্কা লেগে উল্টে গিয়ে দুই কাপড় ব্যবসায়ী নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

নিহত ব্যক্তিরা হলেন নেত্রকোনার কলমাকান্দা মহিষাশুড় এলাকার সাকের আলীর ছেলে মো. আনোয়ার হোসেন (৩৫) এবং একই জেলার দূর্গাপুর থানার সারিয়ার মাসকান্দা এলাকার মিয়াজ আলীর ছেলে মো. আমির হোসেন (৩১)। তাঁরা দুজনই স্থানীয় বাঘেরবাজার এলাকায় রিকশাভ্যানে করে তৈরি পোশাক বিক্রি করতেন।

সালনাস্থ নাওজোর মহাসড়ক থানার পরিদর্শক মো. মশিউর রহমান জানান, আজ সকালে টঙ্গী থেকে কাপড়ের বস্তা নিয়ে দুজনই পিকআপে ওঠেন। পরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দিয়ে বাসার দিকে যাওয়ার পথে গাজীপুর সদরের রাজেন্দ্রপুর এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে পিকআপটি মহাসড়কের মাঝখানে থাকা সড়কদ্বীপে ধাক্কা খেয়ে উল্টে গিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এ সময় ওই দুজন পিকআপের চাপায় ঘটনাস্থলেই নিহত হন।

বিজ্ঞাপন

তাঁরা দুজনই স্থানীয় বাঘেরবাজার এলাকায় রিকশাভ্যানে করে পোশাক বিক্রি করতেন। তাঁদের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন