বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আজ সকালে চন্দ্রা ত্রিমোড় এলাকায় কথা হয় বগুড়া সদর এলাকার খায়রুল ইসলামের সঙ্গে। তিনি বলেন, বাসের চালক ও সহযোগীরা ভাড়া বৃদ্ধি করায় কিছুটা বিপাকে পড়তে হয়েছে। এখানে ভাড়া যাতে ইচ্ছামতো না নিতে পার তার জন্য কর্তৃপক্ষের ব্যবস্থা নেওয়া উচিত।

রংপুরের পীরগঞ্জ এলাকার বাসিন্দা ও চন্দ্রা ডিভাইন টেক্সটাইল কারখানার শ্রমিক শওকত হোসেন বলেন, অন্য সময় বাসে ৪০০ টাকা ভাড়া কিন্তু এখন ভাড়া চাচ্ছে ১ হাজার টাকা। যার যেমন খুশি ভাড়া আদায় করছে। ভাড়া নিয়ে তাদের সঙ্গে কিছু বলতে গেলেই ঝগড়া–বিবাদ করতে হচ্ছে।

default-image

কোনাবাড়ি (সালনা) হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ হোসেন বলেন, চন্দ্রা ত্রিমোড় এলাকায় বাসস্টেশন হওয়ায় এখানে সব সময় যানবাহনের চাপ থাকে। আজ সকালেও চন্দ্রা মোড়ে যানবাহনের যথেষ্ট চাপ আছে, তবে যানজট নেই। যেসব বাস এখানে দাঁড়িয়ে থাকে সেগুলো যাত্রী উঠানোর জন্যই মূলত দাঁড়িয়ে থাকে।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক

ঈদযাত্রার আগে বড় আশঙ্কা ছিল ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বিআরটি প্রকল্পের কাজের কারণে এবার ভয়াবহ যানজটের সৃষ্টি হবে। আর বৃষ্টি হলে যানজটের ভোগান্তি আরও বাড়ত। তবে এসব আশঙ্কা দূর করে আজ সকাল পর্যন্ত স্বাভাবিকভাবেই যানবাহন চলাচল করছে। গতকাল বৃহস্পতিবার দুপুরের পর ওই সড়কে যানবাহনের ব্যাপক চাপ ছিল, তবে সন্ধ্যার পর তা আবার স্বাভাবিক হয়ে যায়। আজ সকালেও মহাসড়কের বিভিন্ন পয়েন্টে যানবাহনের চাপ থাকলেও কোথাও যানজট নেই।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার আবদুল্লাহ আল-মামুন প্রথম আলোকে বলেন, এখন পর্যন্ত সবার সহযোগিতায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যান চলাচল একেবারেই স্বাভাবিক আছে। মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত ট্রাফিক পুলিশ মোতায়েন রয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন