default-image

গাজীপুরের শ্রীপুরের একটি রিসোর্টে বিষাক্ত মদ পানে তিনজনের মৃত্যুর ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে গাজীপুর পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছে পুলিশ।

পুলিশ বলছে, বৃহস্পতিবার ঢাকার নিকুঞ্জ এলাকা থেকে জাহিদ মৃধা (৪২) নামের একজনকে গ্রেপ্তার করা হয়। তাঁর বাড়ি বরিশালের আগৈলঝাড়া থানার আমবৌলা গ্রামে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মদ সরবরাহ করার বিষয়টি স্বীকার করেছেন জাহিদ।
সংবাদ সম্মেলনে জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার এ কে এম জহিরুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে জানানো হয়, ২৮ জানুয়ারি থেকে ৩০ জানুয়ারি পর্যন্ত ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানের ৪৩ জন কর্মকর্তা ঘুরতে এসে গাজীপুরের শ্রীপুরের রাজাবাড়ি এলাকার সারা রিসোর্টে অবস্থান করেন। এরপর সেখান থেকে ৩০ জানুয়ারি তাঁরা সবাই রিসোর্ট ত্যাগ করেন। ফেরার পথে ওই দলের ১৬ জন অসুস্থ হয়ে পড়েন। তাঁরা ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি হন। ৩০ জানুয়ারি রাতেই একজন মারা যান। ৩১ জানুয়ারি সকাল ৮টার দিকে আরেকজনের মৃত্যু হয়। ১ ফেব্রুয়ারি সকাল ১০টার দিকে তৃতীয় ব্যক্তি মারা যান।

পুলিশ জানায়, মারা যাওয়া ব্যক্তিদের সুরতহাল ও ময়নাতদন্তে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে, তাঁরা রিসোর্টে অবস্থানের সময় বিষাক্ত মদ পান করেছিলেন। অসুস্থ ব্যক্তিদের মধ্যে সুস্থ হওয়া কয়েকজন মদ পানের বিষয়টি স্বীকার করেন। এ ঘটনায় ১ ফেব্রুয়ারি শ্রীপুর থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করে। মামলার বাদী থানার উপপরিদর্শক (এসআই) নয়ন ভূঁইয়া। মামলাটি গুরুত্বের সঙ্গে তদন্তের জন্য পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) হস্তান্তর করা হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন