default-image

কুড়িগ্রাম থেকে গত বুধবার এক তরুণের সঙ্গে গাজীপুরে বেড়াতে আসে এক কিশোরী। এখানে আসার পর স্থানীয় কয়েক যুবক ওই তরুণকে মারধর করে কিশোরীকে অপহরণ করে নিয়ে যান। বুধবার দিবাগত রাতে গাজীপুরের সার্ডি সড়ক থেকে তাকে অপহরণ করা হয়। গতকাল শুক্রবার ওই কিশোরীকে উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে কুড়িগ্রামের রাজীবপুর থানার মরিচাকান্দি এলাকার মো. মাহিম (১৮) একই এলাকার এক কিশোরীকে (১৬) নিয়ে গাজীপুরের কোনাবাড়ী এলাকায় নামেন। পরে তাঁরা রিকশায় চান্দনা চৌরাস্তা মোড়ে আসেন। আবার সেখান থেকে ব্যাটারিচালিত একটি অটোরিকশায় শহরের শিববাড়ী মোড়ের উদ্দেশে রওনা হন।

বুধবার ভোররাত চারটার দিকে মাহিম ও ওই কিশোরী ঢাকা-গাজীপুর সড়কের গাজীপুর মহানগর পুলিশ কমিশনারের কার্যালয়ের পাশে গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ের সামনে পৌঁছান। এ সময় তাঁদের রিকশার গতিরোধ করেন দুই যুবক। ওই যুবকেরা তাঁদের গাজীপুর সার্ডি সড়কের নির্জন স্থানে নিয়ে তাঁদের কাছ থেকে টাকাপয়সা ছিনিয়ে নেন। একপর্যায়ে তাঁরা মাহিমকে মারধর করেন এবং অস্ত্রের ভয় দেখিয়ে কিশোরীকে অপহরণ করে নিয়ে যান।

এ বিষয়ে গাজীপুর মহানগর পুলিশের উপকমিশনার (অপরাধ) জাকির হাসান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। ওই কিশোরীকে শুক্রবার ভোরে উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন