default-image

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিরাজপুর এলাকায় সুদের টাকা না পেয়ে মা-মেয়েকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনায় গতকাল শনিবার রাতে আরও দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে তিনজনকে গ্রেপ্তার করা হলো।

গ্রেপ্তার তিনজন হলেন কালিয়াকৈর উপজেলার সিরাজপুর এলাকার মোক্তার হোসেনের ছেলে সবুজ উদ্দিন (৫০) ও একই এলাকার মনির হোসেনের স্ত্রী শিল্পী বেগম (৪০) ও তাঁর মেয়ে মুক্তা আক্তার (২৫)।

পুলিশ সূত্রে জানা গেছে, ১১ ফেব্রুয়ারি সকালে সিরাজপুর এলাকায় সুদের টাকা না পেয়ে মা মমতাজ বেগম ও তাঁর মেয়েকে সাত–আটজন লোক বাড়ি থেকে টেনেহিঁচড়ে বের করে কাঁঠালগাছের সঙ্গে বেঁধে নির্যাতন করেন। ওই রাতেই মমতাজ বেগম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা করেন। মামলার খবর পেয়ে আসামিরা পালিয়ে যান। গত শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই এলাকা থেকে নির্যাতনের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সবুজ উদ্দিনকে গ্রেপ্তার করে।

বিজ্ঞাপন

শনিবার রাতে গাজীপুরের পিরুজালী এলাকা থেকে কালিয়াকৈর থানার পুলিশ শিল্পী বেগম ও তাঁর মেয়ে মুক্তা আক্তারকে গ্রেপ্তার করে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী তিনজনকে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেছেন। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন