default-image

গাজীপুরের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শ্বাসকষ্ট নিয়ে আবদুল কাইয়ুম (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাতটার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তাঁর শরীর থেকে নমুনা সংগ্রহ করে ঢাকায় আইইডিসিআরে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জিসেলি ঘোষ মুনমুন জানান, সোমবার সন্ধ্যা ছয়টার দিকে শ্বাসকষ্ট ও হাঁপানি নিয়ে ওই রোগী জরুরি বিভাগে এলে তাঁকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়। রিকশা নিয়ে তিনি একাই হাসপাতালে আসেন। ভর্তির সময় ওই বৃদ্ধ শুধু তাঁর বাবার নাম বলতে পেরেছেন। কিন্তু ঠিকানা বলতে পারেননি। মোবাইল নম্বরটি তিনি বলতে পেরেছেন।

default-image

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ ছাদেকুর রহমান আকন্দ বলেন, ওই মৃত ব্যক্তির শ্বাসকষ্ট ও হাঁপানি থাকলেও জ্বর ছিল না। তবে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন কি না, তা জানতে নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে। মৃত ওই ব্যক্তির এখনো পর্যন্ত কোনো পরিচয় পাওয়া যায়নি। তাঁর বাড়ি জয়েদেপুর, শুধু এটুকু জানা গেছে। ভর্তির রেজিস্টারে যে মোবাইল নম্বরটি লেখা হয়েছে, সেটিও বন্ধ পাওয়া যাচ্ছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0