default-image

চাঁদপুরের ফরিদগঞ্জে এক গৃহবধূকে (৩৫) ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা দাবির অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে শুক্রবার ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। গ্রেপ্তার ব্যক্তিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার দুজন হলেন ফরিদগঞ্জ পৌর এলাকার ভাটিরগাঁও গ্রামের জহিরুল ইসলাম (৩০) ও আবদুর রহমান (২৮)। আদালতে তাঁরা ১৬৪ ধারায় জবানবন্দি দিয়ে ঘটনার দায় স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, গত ৯ জুলাই ফরিদগঞ্জ পৌর এলাকার ওই গৃহবধূকে তাঁর বসতঘরে একা পেয়ে জহিরুল ইসলাম ও আবদুর রহমান ধর্ষণ করেন। এ সময় অভিযুক্ত ব্যক্তিরা গোপনে ধর্ষণের ভিডিও ধারণ করেন। এরপর তাঁরা ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে গৃহবধূর কাছে মোটা অঙ্কের অর্থ দাবি করে আসছিলেন। এতে বাধ্য হয়ে ওই গৃহবধূ  ১৪ অক্টোবর র‌্যাব-১১–এর কাছে লিখিত অভিযোগ করেন। এরপর র‌্যাব তথ্যপ্রযুক্তি ব্যবহার করে শুক্রবার সকালে আবদুর রহমানকে কুমিল্লা থেকে ও জহিরুল ইসলামকে ফরিদগঞ্জের ভাটিরগাঁও থেকে গ্রেপ্তার করে।

ফরিদগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত) মোহাম্মদ শহিদ হোসেন জানান, এ ঘটনায় ওই গৃহবধূর করা মামলায় অভিযুক্ত দুজনকে শুক্রবার বিকেলে আদালতে হাজির করা হয়। তাঁরা ১৬৪ ধারায় দেওয়া জবানবন্দিতে দোষ স্বীকার করলে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0