গোপালগঞ্জে আরও সাতজনের করোনা শনাক্ত

বিজ্ঞাপন
default-image

গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও সাতজনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ৩৪৯ জন। আজ রোববার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন নিয়াজ মোহাম্মদ এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ২৪ ঘণ্টায় আরও ৯ জন সুস্থ হওয়ায় সংক্রমিত ব্যক্তিদের মধ্যে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬৩ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন ১৮৩ জন। করোনা শনাক্ত হওয়া ব্যক্তিদের মধ্যে এখন পর্যন্ত মারা গেছেন ৩ জন।

সিভিল সার্জন নিয়াজ মোহাম্মদ জানান, নতুন করে গত ২৪ ঘণ্টায় গোপালগঞ্জ সদরে পাঁচজন, মুকসুদপুরে দুজনের করোনা শনাক্ত হয়েছে। সংক্রমিত ব্যক্তিদের বসতবাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সঙ্গে তাঁদের পরিবারের সদস্যদের বাড়িতে কোয়ারেন্টিনে থাকার পারমর্শ দেওয়া হয়েছে।

গোপালগঞ্জে এ পর্যন্ত ৩ হাজার ৭৬৪টি নমুনা পরীক্ষা করে ৩৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে মুকসুদপুরে ৮৫ জন, কাশিয়ানীতে ১০৪ জন, গোপালগঞ্জ সদরে ৫৬ জন, টুঙ্গিপাড়ায় ৪৯ জন ও কোটালীপাড়া উপজেলায় ৫৫ জন রয়েছেন। আক্রান্ত ব্যক্তিদের মধ্যে চিকিৎসক, নার্সসহ ৩২ স্বাস্থ্যকর্মী এবং ২০ জন পুলিশ সদস্য রয়েছেন বলে সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন