গোপালগঞ্জে নতুন করে ২৩ জনের করোনা শনাক্ত

বিজ্ঞাপন
default-image

গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৩ জনের শরীরে করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। এ নিয়ে গোপালগঞ্জে মোট সংক্রমিতের সংখ্যা ৪৮৩।

এ ছাড়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ৮ জন। এ নিয়ে জেলায় করোনা থেকে সুস্থ হলেন মোট ২৩৭ জন। জেলাজুড়ে করোনায় এ পর্যন্ত মারা গেছেন ৯ জন। বর্তমানে জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন ২৩৬ জন।

আজ সোমবার সকাল ১০টায় গোপালগঞ্জের সিভিল সার্জন নিয়াজ মোহাম্মদ এসব তথ্য জানান। তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত ব্যক্তিদের মধ্যে গোপালগঞ্জ সদরে ১৪ জন, মুকসুদপুরে ৪ জন, কোটালীপাড়ায় ১ জন, টুঙ্গিপাড়ায় ২ জন ও কাশিয়ানীতে ২ জন রয়েছেন। আক্রান্ত ব্যক্তিদের বসতবাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সঙ্গে আক্রান্ত ব্যক্তিদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে।

সিভিল সার্জন আরও জানান, এ পর্যন্ত জেলার ৪ হাজার ৩৫০টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে করোনা পজিটিভ ৪৮৩ জনের মধ্যে মুকসুদপুরে ১২৫ জন, কাশিয়ানীতে ১২০ জন, গোপালগঞ্জ সদরে ১০৪ জন, টুঙ্গিপাড়ায় ৬৩ জন ও কোটালীপাড়ায় ৭১ জন রয়েছেন। আক্রান্ত ব্যক্তিদের মধ্যে চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীসহ ৪৩ জন এবং পুলিশের ২০ সদস্য রয়েছেন বলে সিভিল সার্জন অফিস জানিয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন