গোবিন্দগঞ্জে অটোরিকশার ৫ যাত্রী নিহত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় আজ শুক্রবার নৈশকোচের ধাক্কায় পাঁচজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। নিহত ব্যক্তিরা সবাই ব্যাটারিচালিত অটোরিকশার যাত্রী। সকাল সাতটার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলা শহরের অদূরে বকচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন গোবিন্দগঞ্জ উপজেলা শহরের মধ্যপাড়া এলাকার সুজন মিয়া (৩০), গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের মাদারদহ গ্রামের আবদুল বাকীর ছেলে রিপন মিয়া (৩৩), একই গ্রামের টুকু আমিন (৬৫), সোহাগ মিয়া (২২) ও আশরাফ আলী (৬০)।

এলাকার কয়েক বাসিন্দা ও গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা-পুলিশ সূত্রে জানা গেছে, সকাল সাতটার দিকে পাঁচ যাত্রী নিয়ে ব্যাটারিচালিত একটি অটোরিকশা গোবিন্দগঞ্জ থেকে ফাঁসিতলায় যাচ্ছিল। অটোরিকশাটি বকচর এলাকায় পৌঁছালে ঢাকা থেকে রংপুরগামী একটি নৈশকোচ অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি ছিটকে পড়ে। ঘটনাস্থলেই অটোরিকশার তিন যাত্রী নিহত ও তিনজন গুরুতর আহত হন। ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে আরও দুজন মারা যান।

এ ঘটনায় গুরুতর আহত এক যাত্রীকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় নৈশকোচটি জব্দ করা হয়েছে। তবে কোচটির চালক পলাতক। কোচের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

সকালে পাঁচজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল ইসলাম। তিনি মুঠোফোনে প্রথম আলোকে বলেন, কোচটি জব্দ করা হয়েছে।