বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল সন্ধ্যায় ঢাকা-রংপুর মহাসড়কে রাজমতি সুপার মার্কেটের সামনে যানজটের সৃষ্টি হয়। এ সময় মিজান মিয়া মোটরসাইকেলে করে তাঁর স্ত্রী ও ছেলেকে নিয়ে সড়কের এক পাশ থেকে অন্য পাশে যাচ্ছিলেন। এ সময় ঢাকাগামী গরুবোঝাই একটি ট্রাক মিজান মিয়ার মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মিজান, তাঁর স্ত্রী ও ছেলে গুরুতর আহত হন। স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মা ও ছেলেকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত মিজান ওই হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে।

এদিকে দুর্ঘটনার পর উত্তেজিত জনতা ট্রাকটি ভাঙচুরের চেষ্টা করে। এ সময় ঘণ্টাব্যাপী যান চলাচল বন্ধ হয়ে শহরের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে গোবিন্দগঞ্জ থানা-পুলিশ, ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে যায়।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম বলেন, ট্রাকচালক আশরাফ মিয়াকে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করা হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটিও জব্দ করা হয়েছে। চালকের বাড়ি সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া এলাকায়। এ ঘটনায় হাইওয়ে পুলিশ বাদী হয়ে থানায় মামলা করেছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন