default-image

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাসের নিচে চাপা পড়ে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ৯ বাসযাত্রী আহত হয়েছেন। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন বগুড়ার সোনাতলা উপজেলার আচারেরপাড়া গ্রামের আবদুল বাকির ছেলে মোহন মিয়া (৩০) ও শিবগঞ্জ উপজেলার বুড়িগঞ্জ গ্রামের শহিদুল ইসলামের ছেলে ফিরোজ কবির (২৬)। দুজনেই বগুড়ার শ্যামলী বেকারির কর্মচারী। আহত ব্যক্তিদের গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম জানান, সকালে বগুড়া থেকে আসা রাকিব পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-গ-১১-০৩৬৫) রংপুরের দিকে যাচ্ছিল। সাড়ে ১০টার দিকে বাসটি ফাঁসিতলা বাজার এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ব্যাটারিচালিত ইজিবাইক ও ইজিবাইকের দুই যাত্রীকে চাপা দেয়। এতে ইজিবাইকের ওই দুই যাত্রী নিহত হন।

ওসি খায়রুল ইসলাম আরও জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দুজনের মরদেহ উদ্ধার করেছেন। বাস ও ইজিবাইক থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন