default-image

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ভটভটি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক দম্পতি নিহত হয়েছেন। আজ শুক্রবার বিকেলে উপজেলার দামপুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন আবদুস সালাম (৬২) ও তাঁর স্ত্রী রোকসানা বেগম (৫৫)। তাঁরা নাচোল উপজেলার গোলাবাড়ি গ্রামের বাসিন্দা।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস জানান, বিকেল পাঁচটার দিকে দামপুরা এলাকায় ভটভটি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের চালক আবদুস সালাম নিহত হন। এ সময় তাঁর স্ত্রী রোকসানা বেগমও গুরুতর আহত হয়। খবর পেয়ে গোমস্তাপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। আহত রোকসানা বেগমকে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতি হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে পৌঁছার পর চিকিৎসা শুরুর আগেই রাত আটটার দিকে রোকসানা বেগম মারা যান।

আজ শুক্রবার বিকেলে উপজেলার দামপুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন আবদুস সালাম (৬২) ও তাঁর স্ত্রী রোকসানা বেগম (৫৫)।

ওসি বলেন, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই আবদুস সালামের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ভটভটিচালক পলাতক।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন