default-image

পঞ্চগড়ের সদর উপজেলায় করতোয়া নদীতে প্রতিবেশী কিশোরদের সঙ্গে গোসল করতে নেমে পানিতে ডুবে রাহুল চন্দ্র বণিক (১৩) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। আজ সোমবার দুপুরে পঞ্চগড় পৌরসভার তুলারডাঙ্গা এলাকায় করতোয়া নদীতে এ ঘটনা ঘটে।

নিহত রাহুল চন্দ্র বণিক পঞ্চগড় শহরের বানিয়াপাড়া এলাকার অরুণ চন্দ্র বণিকের ছেলে। সে স্থানীয় মেবিক স্কুল অ্যান্ড কলেজে পঞ্চম শ্রেণিতে পড়ত।

রাহুলের মামা দীপঙ্কর ঘোষ বলেন, দুপুরে রাহুল কোচিং শেষে বাড়িতে ফেরে। পরে তার মাকে জানিয়ে প্রতিবেশী কিশোর বর্ষ বণিক (১৫) ও অন্তর বণিকের (১৪) সঙ্গে করতোয়া নদীতে গোসল করতে যায়। পরে তারা তুলারডাঙ্গা এলাকার কেন্দ্রীয় শ্মশান ঘাটসংলগ্ন করতোয়া নদীতে গোসলে নামে। এ সময় তারা সম্প্রতি নদীখননে গভীর খাল হওয়া স্থানে গোসল করতে থাকে।

একপর্যায়ে তারা তিনজনই পানির গভীরে তলিয়ে যায়। এ সময় পাশে থাকা পাথরশ্রমিকেরা তাদের ডুবে যেতে দেখে দ্রুত এসে তিনজনকেই উদ্ধার করে স্থানীয় লোকজনের সহায়তায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক রাহুল চন্দ্র বণিককে মৃত ঘোষণা করেন। উদ্ধার হওয়া অপর দুই কিশোর বর্ষ বণিক ও অন্তর বণিক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরেছে।

পঞ্চগড় সদর থানার পরিদর্শক (তদন্ত) আশ্রাফুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন