default-image

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় চেল্লাখালী নদীতে গোসল করতে নেমে নিখোঁজের এক দিন পর এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে নদী থেকে ডুবুরি দল লাশটি উদ্ধার করে।

লাশ উদ্ধার হওয়া ওই শিশুর নাম আবদুল্লাহ তামিম (৮)। সে উপজেলার আন্ধারুপাড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে। পলাশিকুড়া-বারোমারী বাজার নুরানি হাফিজিয়া মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল তামিম।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মাদ্রাসাটির পশ্চিম পাশে পলাশিকুড়া এলাকা দিয়ে চেল্লাখালী নদী বয়ে গেছে। সেখানে শ্যালো মেশিন দিয়ে চেল্লাখালী নদীর পাড় ভেঙে ৩০ থেকে ৪০টি বড় গর্ত করে বালু উত্তোলন করছেন এলাকার কয়েকজন বালু ব্যবসায়ী। গতকাল বৃহস্পতিবার দুপুরে নদীর সেই গর্তে তামিমসহ চার সহপাঠী গোসল করতে নামে। গোসল করে তিন সহপাঠী পাড়ে উঠে এলেও তামিমকে খোঁজে পাওয়া যাচ্ছিল না। বিষয়টি দ্রুত জানাজানি হলে বিকেলে নালিতাবাড়ী থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালিয়ে তার সন্ধান পাননি। আজ শুক্রবার সকালে জামালপুর থেকে ডুবুরি দল গিয়ে তিন ঘণ্টার চেষ্টায় তামিমের লাশ বালুর নিচ থেকে উদ্ধার করে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ প্রথম আলোকে বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা করা হয়েছে। শিশুটির লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন