default-image

রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভায় টানা চতুর্থবারের মতো কাউন্সিলর নির্বাচিত হয়েছেন দুজন। আর তৃতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন একজন কাউন্সিলর। গতকাল রোববার এই পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়।

১ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও উপজেলা বিএনপির একাংশের সাবেক সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দিন শেখ ১ হাজার ৯১ ভোট পেয়ে টানা চতুর্থবারের মতো কাউন্সিলর নির্বাচিত হন। তাঁর নিকটতম ও একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী আরেক বিএনপি নেতা মোহাম্মদ আবু বক্কার সিদ্দিক পান ৭৪৬ ভোট। তাঁর মতো ৮ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আলাউদ্দিন মৃধাও চতুর্থবারের মতো কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। পৌর আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আলাউদ্দিন মৃধা ৫১২ ভোট পেয়ে নির্বাচিত হলেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. করিম মোল্লা ৪৪২ এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ পেয়েছেন ১৯৪ ভোট।

বিজ্ঞাপন

তৃতীয়বারের মতো কাউন্সিলর নির্বাচিত হলেন পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর নাসির উদ্দিন রনি। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি ৮৪৫ ভোট পেয়ে তৃতীয়বারের মতো কাউন্সিলর নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপির নেতা মো. শফিকুল ইসলাম পান ৬৬১ ভোট।

২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে মোশারফ আলী, ৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে শাহিন মোল্লা, ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে মো. ফজলুল হক, ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে মো. সুজন মোল্লা, ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হিসেবে কার্ত্তিক চন্দ্র ঘোষ এবং ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. খলিলুর রহমান নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া সংরক্ষিত ১ নম্বর ওয়ার্ডে (১, ২ ও ৩) মাফিয়া আক্তার টফি, ২ নম্বর ওয়ার্ডে (৪, ৫ ও ৬) সাহিদা আক্তার এবং ৩ নম্বর ওয়ার্ডে (৭, ৮ ও ৯) মোছা. শাহানাজ আক্তার কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন