default-image

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় একটি খাবার হোটেলের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে হোটেলমালিক অগ্নিদগ্ধ হয়েছেন। এ ঘটনায় আশপাশের আরও তিনটি দোকান আগুনে পুড়ে গেছে। শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার বরদিয়া আড়ং বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, বরদিয়া আড়ং বাজারে ফজর আলীর খাবার হোটেলে রাখা একটি গ্যাস সিলিন্ডার আচমকা বিস্ফোরিত হয়। এতে ফজর আলী অগ্নিদগ্ধ হয়েছেন। তাঁর দুই হাত, পা, বুক, পিঠসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে।

বিজ্ঞাপন

হোটেলের বিভিন্ন জিনিসপত্রও পুড়ে গেছে। বিস্ফোরণের পর দ্রুত আগুন ছড়িয়ে পড়লে পাশের মো. রমিজ উদ্দিনের মুদিদোকান, মো. সেলিমের আসবাবের দোকান ও মো. হাসমত মোল্লার গাড়ি রাখার একটি দোকান (গ্যারেজ) পুড়ে গেছে। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। আর দগ্ধ হোটেলমালিক ফজর আলীকে তাঁর পরিবারের সদস্যরা চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেছেন।

চিকিৎসকের বরাত দিয়ে দগ্ধ ফজর আলীর পরিবার জানায়, তাঁর অবস্থা আশঙ্কাজনক। অবস্থার উন্নতি না হলে তাঁকে ঢাকায় নেওয়া হবে।
ক্ষতিগ্রস্ত দোকানি মো. রমিজ উদ্দিনের দাবি, অগ্নিকাণ্ডে তাঁর দোকানের চার লাখ টাকার মাল পুড়ে গেছে। এ ঘটনায় তাঁদের চারজনের চারটি দোকানের ১৫ লক্ষাধিক টাকার মাল পুড়ে গেছে। ঋণ করে এসব দোকান করেছিলেন তাঁরা। এখন তাঁরা সর্বস্বান্ত।

মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন, মতলব দক্ষিণ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুসরাত শারমিন ও স্থানীয় কয়েকজন জনপ্রতিনিধি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তাঁরা ক্ষতিগ্রস্ত পরিবারকে অর্থসহায়তা দেওয়ার আশ্বাস দেন।

মন্তব্য পড়ুন 0