কিশোরের ঘুষিতে প্রাণ গেল অপর কিশোরের

বিজ্ঞাপন
default-image

পিরোজপুর সদর উপজেলায় এক কিশোরের ঘুষিতে অপর কিশোরের মৃত্যু হয়েছে। বুধবার সকালে উপজেলার রাজারকাঠি গ্রামে এই ঘটনা ঘটে।

মারা যাওয়া ওই কিশোরের নাম আবদুর রাজ্জাক মাঝি (১৩)। সে একই গ্রামের মো. নয়ন মাঝির ছেলে। রাজারকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে পড়াশোনা করত রাজ্জাক।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ ও প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, সকালে রাজ্জাক বন্ধুদের সঙ্গে মাঠে ফুটবল খেলছিল। ১৪ বছরের এক কিশোর মাঠে এসে ফুটবল খেলতে চায়। তাকে খেলায় নিতে চায়নি রাজ্জাক। এ নিয়ে তাদের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে রাজ্জাকের বাঁ কানের পাশে ঘুষি মারে ওই কিশোর। সঙ্গে সঙ্গে রাজ্জাক মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয় ব্যক্তিরা তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

রাজ্জাকের বড় ভাই সাদেক হোসেন জানান, ওই কিশোর রাজ্জাকের বাঁ কানের লতির নিচে ঘুষি মারার পর তার কথা বন্ধ হয়ে যায়। মুখ থেকে লালা পড়তে থাকে। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাঁর ভাইকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পিরোজপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. নিজাম উদ্দিন বলেন, বুধবার বেলা পৌনে ১১টার দিকে আবদুর রাজ্জাককে হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসা হয়। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ জানা যাবে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূরুল ইসলাম বলেন, খবর পেয়ে রাজ্জাকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। ঘটনার পর থেকে অভিযুক্ত কিশোর পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন