বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গতকাল সোমবার চট্টগ্রামের তিনটি কমিউনিটি সেন্টারে টিকাদান শুরু হয়েছে। এর মধ্যে একটি ছিল আগ্রাবাদের আবদুল্লাহ কমিউনিটি সেন্টার। আবদুল্লাহ কমিউনিটি সেন্টার রাস্তার ওপর হওয়ায় শিক্ষার্থীদের দাঁড়াতে সমস্যা হচ্ছিল। এ কারণে টিকাকেন্দ্রটি সরিয়ে আজ স্টেডিয়ামের সম্মেলনকক্ষে আনা হয়।

স্টেডিয়ামে সকাল ৯টায় ১২ থেকে অনূর্ধ্ব ১৮ বছর বয়সী শিক্ষার্থীদের টিকাদান শুরু হয়। কাল বুধবার থেকে আরও একটি টিকাকেন্দ্র বাড়ানোর কথা জানিয়েছে স্বাস্থ্য বিভাগ। এ ছাড়া রীমা কমিউনিটি সেন্টার ও সিরাজদৌলা সড়কের হল সেভেন ইলেভেনে দ্বিতীয় দিনের মতো শিক্ষার্থীদের টিকা দেওয়া হচ্ছে।

এ নিয়ে জানতে চাইলে শিক্ষার্থীদের টিকাদান পর্যবেক্ষণ কমিটির সদস্যসচিব ডেপুটি সিভিল সার্জন আসিফ খান বলেন, খোলামেলা পরিবেশের জন্য আবদুল্লাহ কমিউনিটি সেন্টার থেকে টিকাকেন্দ্র সরিয়ে স্টেডিয়ামে নেওয়া হয়েছে। সেখানে স্টেডিয়ামের শীতাতপনিয়ন্ত্রিত সম্মেলনকক্ষে টিকাদান চলছে। আজ ১৭ হাজার টিকা দেওয়ার লক্ষ্য রয়েছে। কাল থেকে শিক্ষার্থীদের জন্য আরেকটা কেন্দ্র বাড়ানো হবে। নতুন করে চট্টগ্রাম অফিসার্স ক্লাবে টিকাদান করা হবে।

গত ৯ ডিসেম্বর থেকে চট্টগ্রামের চারটি স্কুলে শিক্ষার্থীদের টিকাদান চলছে। টিকাদানে গতি আনার জন্য গতকাল কমিউনিটি সেন্টারে টিকা দেওয়া শুরু হয়।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন