default-image

২০১৬ সালে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানাধীন রৌফাবাদ এলাকায় পারভিন নামের এক নারীকে হত্যার দায়ে চারজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

আজ বুধবার দুপুরে চট্টগ্রামের অতিরিক্ত মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞা এ রায় দেন। এ ছাড়া প্রত্যেককে অপর ধারায় ৩০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন ফটিকছড়ির ১৯ নম্বর সমিতির হাট ইউনিয়নের সাদেক নগরের মো. ইয়াছিন (২৭), হাটহাজারীর পূর্ব মেখল গ্রামের মনসুর (২৫), একই এলাকার মো. তৈয়ব প্রকাশ রানা (২৪) এবং সৈয়দুর রহমান বাড়ির মো.ইসহাক। মো. ইয়াছিন ছাড়া অন্য তিন আসামি পলাতক।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মোহাম্মদ নোমান চৌধুরী বলেন, হত্যাকাণ্ডের ধারায় চারজনের মৃত্যুদণ্ড হলেও দস্যুতার ধারায় তাঁদের যাবজ্জীবন কারাদণ্ড প্রদান ও জরিমানা করা হয়েছে। রায় ঘোষণার সময় এক আসামি ছাড়া বাকি তিন আসামি পলাতক ছিলেন। তাঁদের গ্রেপ্তারে পরোয়ানা জারি করা হবে।

বিজ্ঞাপন

২০১৬ সালের ৩ মার্চ রাত সাড়ে ৯টার দিকে নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন রৌফাবাদ বাংলাদেশ কো-অপারেটিভ হাউজিং সোসাইটির জয়নব ভিলার একটি ফ্ল্যাটে পারভিন আক্তারকে হত্যা করা হয়। ঘটনার পর পারভিনের স্বামী প্রবাসী মো. নুরুল আলম বায়েজিদ থানায় হত্যা মামলা করেন। চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতে ১৫ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়। ২০১৭ সালের ৫ মার্চ মামলার অভিযোগ গঠন করা হয়।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন