default-image

চট্টগ্রামের চন্দনাইশের দোহাজারীতে কাভার্ড ভ্যানচাপায় মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম এ টি এম জাবেদুল ইসলাম (৩১)। তিনি চট্টগ্রাম নগরের অক্সিজেনের পশ্চিম শহীদনগর এলাকার এ কে এম নূর হোসেনের ছেলে। আজ শনিবার বিকেলে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দোহাজারী পৌরসভার দেওয়ানহাটের জাসিম কনভেনশন সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও কয়েকজন প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেল সাড়ে চারটার দিকে জাসিম কনভেনশন সেন্টারের সামনে চট্টগ্রামমুখী দ্রুতগতির একটি কাভার্ড ভ্যানকে একই মুখী জাবেদুলের মোটরসাইকেলটি দ্রুতগতিতে অতিক্রম করার চেষ্টা করছিল। এ সময় মোটরসাইকেলটির সামনে একটি যাত্রীবাহী পিকআপ ভ্যান এসে পড়ে। এ সময় মোটরসাইকেলের আরোহী জাবেদুল নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ড ভ্যানের নিচে পড়ে যান। এতে কাভার্ড ভ্যানের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি নিহত হন। খবর পেয়ে দোহাজারী হাইওয়ে থানা-পুলিশ ঘটনাস্থল থেকে তাঁর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বিজ্ঞাপন

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াসির আরাফাত প্রথম আলোকে বলেন, দুর্ঘটনার পরপর কাভার্ড ভ্যানটি পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল। তবে মহাসড়কের প্রায় তিন কিলোমিটার ধাওয়া করে কাঞ্চনাবাদ এলাকা থেকে কাভার্ড ভ্যানটি আটকানো হয়। কাভার্ড ভ্যানের চালক মোহাম্মদ ইরানকে (২৮) আটক করা হয়েছে। দুর্ঘটনায় নিহত জাবেদুলের স্বজনদের কাছে খবর পাঠানো হয়েছে। তাঁরা থানায় এলে আইনগত বিষয়গুলো সম্পন্ন করে লাশ হস্তান্তর করা হবে।

মন্তব্য পড়ুন 0